তাজা খবর
বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে নারীর মৃত্যু

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে নারীর মৃত্যু

নিউজ ডেস্ক:  বাঁশখালীর বৈলছড়ির অভ্যারখীল গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে দিলোয়ারা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৫ জুন) সকাল ৭টার দিকে দুর্ঘটনা ঘটে।

বাঁশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, অভ্যারখীল এলাকায় কিছুদিন ধরে হাতির উপদ্রপ চলছিল। রাতের বেলায় স্থানীয়দের সবজি ক্ষেতে হাতি এসে সবজি নষ্ট করতো। এসব থেকে বাঁচতে রাতে পাহারার পাশাপাশি ক্ষেতের চারপাশে বৈদ্যুতিক তারের ফাঁদ পাতা হয়। সেই ফাঁদে পড়েই মৃত্যু হয় দিলোয়ারার।

তিনি জানান, মানুষ চলাচলের যায়গায় এ ধরনের বৈদ্যুতিক ফাঁদ তৈরি করা বেআইনি। এ বিষয়ে আইনি পদক্ষেপ নিতে চাইলেও স্থানীয়দের বাধার কারণে সম্ভব হয়নি। পরে সিদ্ধান্ত হয়, প্রতিদিন রাতে বৈদ্যুতিক তারের ফাঁদে বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে, ভোরে সেই সংযোগ খুলে নেয়া হবে। কিন্তু শনিবার সংযোগ খুলতে ভুলে যান দায়িত্বরতরা। যার কারণে এ দুর্ঘটনা ঘটে।

হাবিবুর রহমান জানান, দিলোয়ারার মরদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাতে চাইলেও পরিবারের আপত্তির মুখে তা সম্ভব হয়নি। তারা মরদেহ ময়নাতদন্ত না করেই দাফন কার্যক্রম শেষ করতে চান। এ বিষয়ে আইনি প্রক্রিয়া সম্পন্ন করতে তাদের জেলা ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*