তাজা খবর
রাউজানে সিভিল সার্জনের ঝটিকা সফর, অনুপস্থিত ৩ চিকিৎসককে শোকজ

রাউজানে সিভিল সার্জনের ঝটিকা সফর, অনুপস্থিত ৩ চিকিৎসককে শোকজ

অনুমিত ছাড়া কর্মস্থলে অনুপস্থিত থাকার কারণে রাউজান উপজেলায় কর্মরত ৩ জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সকাল ১০টার দিকে ঝটিকা সফরে যান সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী। এ সময় ৩ চিকিৎসক কর্মস্থলে অনুপস্থিত ছিলেন।

তিন চিকিৎসক হলেন- রাউজান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ডা. শারমিন আকতার, বিনাজুরী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ফারহানা তারান্নুম ও হলদিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক অতসী বড়ুয়া।

সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখি ১৮ জন চিকিৎসকের মধ্যে ৩ জন চিকিৎসক কর্মস্থলে যোগদান করেননি। হাসপাতালে আসা রোগীদের অভিযোগ শুনে ওই ৩ চিকিৎসককে শোকজ করা হয়েছে।

চিকিৎসকদের জবাব পাওয়ার পরে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সিভিল সার্জন।

রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, তিন চিকিৎসককে শোকজ করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

একইদিন সিভিল ডা. আজিজুর রহমান সিদ্দিকী সীতাকুণ্ডের কুমিরা স্বাস্থ্য কেন্দ্র, হাটহাজারী স্টুয়ার্ড ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র, হাটহাজারী মেখল জান আলী কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*