তাজা খবর
জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ে হোস্টেল, বিজ্ঞানাগার নির্মাণের ঘোষণা

জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ে হোস্টেল, বিজ্ঞানাগার নির্মাণের ঘোষণা

বীর বিক্রম জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য হোস্টেল ও বিজ্ঞানাগার তৈরি করে দেওয়ার ঘোষণা দিয়েছেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার (০৪ জুলাই) লোহাগাড়ার পানত্রিশা এলাকায় বিদ্যালয়ের তিন বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন।

মিয়া মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন, প্রত্যন্ত এ অঞ্চল শিক্ষায় পিছিয়ে ছিল। এ বিদ্যালয়ের মাধ্যমে এ এলাকায় শিক্ষায় আলো ছড়াচ্ছে। চুনতি এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। সবকিছু প্রধানমন্ত্রীর কল্যাণে।

তিনি বিদ্যালয়ে আরও একটি ভবন তৈরি করে দেওয়ার ঘোষণা দেন। সেখানে একটি হোস্টেল ও শিক্ষার্থীদের জন্য বিজ্ঞানাগার তৈরি করার ঘোষণা দেন। শিক্ষার্থীদের জন্য একটি স্কুল বাস দেওয়ার ঘোষণাও দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমেদ, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*