তাজা খবর
বাঁশখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

বাঁশখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

বাঁশখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জুলাই) বিকেলে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ও অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

বৈলছড়ি অভ্যারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছো গোল্ডকাপ চ্যাম্পিয়ন’ হয় ছনুয়া তোতকখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ।

এছাড়া কালীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-২ গোলে হারিয়ে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন’ হয় মনকিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় তোতকখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তসলিমা আক্তার এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় হয়েছেন কপিল উদ্দীন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, পৌর মেয়র সেলিমুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*