তাজা খবর
রাউজানে ছেলেধরা সন্দেহে নারীকে পুলিশে দিল জনতা

রাউজানে ছেলেধরা সন্দেহে নারীকে পুলিশে দিল জনতা

চট্টগ্রামের রাউজানে ছেলেধরা সন্দেহ হওয়ায় এক নারীকে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। পরে ওই নারীর পরিচয় নিশ্চিত হয়ে স্বজনদের জিম্মায় ছেড়ে দেয় পুলিশ। ওই নারীর নাম রওশন আরা বেগম।

রওশন উপজেলার দক্ষিণ সর্তা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, রওশন আরা বেগমের স্বামী আবু তৈয়বের মৃত্যুর পর থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন তিনি। তার দুই ছেলেকে পটিয়া শিশু পরিবারে দিয়ে দিয়েছেন স্বজনেরা। এর পর থেকে ছেলেদের সন্ধানে ঘর থেকে প্রায় সময়ই বেরিয়ে যান তিনি। সর্বশেষ গতকাল শনিবার রাত ৯টার দিকে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাদল মাস্টারের বাড়িতে তার ছেলেদের সন্ধানে যান। সেখানে এলাকাবাসীর তাকে ছেলেধরা হিসেবে সন্দেহ হওয়ায় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যান। ওই নারীর পরিচয় নিশ্চিত হওয়ার পর রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ গতকাল রাত সোয়া ১২টার দিকে স্বজনদের জিম্মায় ছেড়ে দেন। তিনি বলেন, ছেলেধরা সন্দেহ হওয়ার পরও মারধর না করে পুলিশে খবর দিয়ে বাদল মাস্টারের বাড়ির লোকজন দৃষ্টান্ত স্থাপন করেছেন। গুজবে কান না দিয়ে ছেলেধরা সন্দেহ হলে থানায় খবর দেওয়ার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*