তাজা খবর
শেঠের মেয়াদ শেষ, নতুন বোর্ড সদস্য মনোনয়নের নির্দেশ

শেঠের মেয়াদ শেষ, নতুন বোর্ড সদস্য মনোনয়নের নির্দেশ

চট্টগ্রাম ওয়াসা পরিচালনা পর্ষদে ভোক্তা প্রতিনিধি পদে নতুন নিয়োগের জন্য ৭ কর্ম দিবসের মধ্যে মনোনীতদের নাম পাঠাতে বলা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ সাইদ উর রহমান স্বাক্ষরিত একটি চিঠিতে এ নির্দেশ দেওয়া হয়।

বর্তমানে পদটিতে আছেন নগর জাতীয় পার্টির আহ্বায়ক মো. সোলায়মান আলম শেঠ।

ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) গোলাম হোসেন চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

চিঠিতে বলা হয়েছে, পানি ব্যবহারকারীগণের প্রতিনিধি হিসেবে চট্টগ্রাম ওয়াসা বোর্ডের সদস্য মো. সোলায়মান আলম শেঠের মেয়াদ পূর্ণ হওয়ায় পানি সরবরাহ ও পয়:নিস্কাশন কর্তৃপক্ষ আইন, ১৯৯৬ এর ৬ (১)(গ) ও ৬ (২) ধারা অনুযায়ী উক্ত পদে নিয়োগের লক্ষে ৭ কর্ম দিবসের মধ্যে পানি ব্যবহারকারীগণের একজন প্রতিনিধির মনোনয়ন পাঠানোর জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

ওয়াসার ডিএমডি গোলাম হোসেন বলেন, চিঠি পেয়েছি। তবে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) একেএম ফজলুল্লাহ দেশের বাইরে থাকায় কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। তিনি দেশে ফিরলে প্রতিনিধির নাম পাঠানো হবে।

প্রসঙ্গত, ২০১২ সালে পানি ব্যবহারকারীগণের প্রতিনিধি হিসেবে ওয়াসার পরিচালনা পর্ষদে সদস্য হিসেবে নিয়োগ পান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. সোলায়মান আলম শেঠ। তিন বছরের জন্য নিয়োগ পাওয়া শেঠের মেয়াদ ছিল ২০১৫ সাল পর্যন্ত। তবে নতুন প্রতিনিধি নিয়োগ না হওয়ায় সাত বছর ধরে পরিচালনা পর্ষদে সদস্য হিসেবে আছেন সোলায়মান আলম শেঠ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*