তাজা খবর
উন্নয়ন তৃণমূলে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন: স্পিকার

উন্নয়ন তৃণমূলে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, উন্নয়ন সুবিধা তৃণমূলে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। একজন মানুষও গৃহহীন থাকবে না। এ লক্ষ্য বাস্তবায়নে কাজ করছে সরকার। সারাদেশের মতো পীরগঞ্জেও উন্নয়নের ছোঁয়া আজ দৃশ্যমান।

বুধবার পীরগঞ্জে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আশ্রয়ণ-২ ‘জমি আছে ঘর নেই’ প্রকল্পের আওতায় নির্মিত ২৮০টি ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে সকালে পীরগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও পীরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী ‘ফলদ বৃক্ষ মেলা-২০১৯’-এর উদ্বোধন করেন স্পিকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, ফলফলাদিসহ বিভিন্ন বৃক্ষরোপণ এবং অন্যান্য সমন্বিত চাষ কার্যক্রমকে বর্তমান সরকার উৎসাহিত করছে। পীরগঞ্জেও কৃষি সম্প্রসারণ কর্মসূচি অব্যাহত রয়েছে, যা গ্রামীণ অর্থনীতিকে সমৃদ্ধ করছে।

পরে তিনি উপজেলা কমপ্লেক্সে সব ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

উপজেলা নির্বাহী অফিসার টিএমএ মমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান রাঙ্গা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলন ও মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আলম রীনা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পীরগঞ্জ উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাদেকুজ্জামান সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*