তাজা খবর
মিলনের প্রেমে পড়েছেন মৌসুমী হামিদের মা!

মিলনের প্রেমে পড়েছেন মৌসুমী হামিদের মা!

নায়ক নায়িকার প্রেমে পড়াটাই স্বাভাবিক। কিন্তু নায়িকাকে কাছে পেতে গিয়ে যখন নায়িকার মা নায়কের প্রেমে পড়ে যান তখন কী হয়? নিশ্চয় বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়। ঠিক এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের কমেডি নাটক ‘ভালোবাসার মাইর প্যাঁচ’। আলী সুজনের রচনা ও পরিচালনায় নাটকটিতে প্রধান চরিত্রে দেখা যাবে আনিসুর রহমান মিলন ও মৌসুমী হামিদকে।

নাটকে মৌসুমী হামিদের চরিত্রটির নাম শাপলা। প্যারামেডিক্যাল পাশ করে হাফ ডাক্তার হয়েছেন নায়ক মিলন। এলাকার মেম্বার কন্যা শাপলাকে সে ভালোবাসে। কিন্তু শত চেষ্টা করেও শাপলার মন জয় করতে পারে না। এর মধ্যে কুয়েত ফেরত যুবক সবুজ এলাকায় এসে শাপলাকে বিয়ের প্রস্তাব দেয়। শাপলার বাবা এ বিয়েতে রাজি হয়ে যায়।

মিলনের উপর আকাশ ভেঙে পড়ে। বিয়ে ভাঙতে মরিয়া হয়ে উঠে সে। পাশের গ্রামের হেকু কবিরাজের কাছ থেকে লাভটনিক মিষ্টিপড়া আনে শাপলা কে খাওয়ানোর জন্য। যাতে শাপলা মিলন কে পাগলের মতো ভালোবাসে। কিন্তু মেম্বার বাড়ির কাজের মেয়ে মরিয়ম ভুল করে সেই পড়া মিষ্টি মেম্বারের স্ত্রী আমেনা বেগম কে খাওয়ায়। তারপর আমেনা বেগম মিলন কে পাগল এর মতো ভালোবাসতে শুরু করে। এরপর নানা ঘটনা নিয়ে এগিয়ে যায় নাটকটির দৃশ্যায়ণ।

নাটকটিতে আনিসুর রহমান মিলন ও মৌসুমী হামিদ ছাড়াও আরো অভিনয় করেছেন সফিক খান দিলু, নীলা ইসলাম, রোমিও, সামান্তা, সেলিম রেজা, কমেডিয়ান শাহীন, সুমন আহমেদ বাবু, মালা সরকার, মঞ্জু মৃধাসহ অনেকে।

ফাষ্ট এন্ড ফিউরিয়াস প্রডাকশন প্রযোজিত এ নাটকটি ঈদের দিন রাত ৮টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে বলে নির্মাতা সুত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*