তাজা খবর
কলেজছাত্রকে অপহরণ, অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

কলেজছাত্রকে অপহরণ, অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের ছাত্র জিয়াউল হক নয়নকে অজ্ঞান করে অপহরণ করার ঘটনায় অজ্ঞান পার্টির আরও দুই সদস্যকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে আকবরশাহ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার।

গ্রেফতার দুইজন হলো- আকবরশাহ এলাকার মোহাম্মদ শাহিন মিয়ার ছেলে মোহাম্মদ সাজ্জাদ হোসেন প্রকাশ সজীব (২০) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মোহাম্মদ রাশেদুল আলম প্রকাশ রিফাত (২০)।

পরিত্রান তালুকদার জানান, কলেজের ছাত্র জিয়াউল হক নয়নকে অজ্ঞান করে অপহরণ করার ঘটনায় গ্রেফতার দুই আসামির দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে অজ্ঞান পার্টি চক্রের মূলহোতা সাজ্জাদ হোসেন প্রকাশ সজীব ও রাশেদুল আলম প্রকাশ রিফাতকে গ্রেফতার করা হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, গত ৯ জুলাই সন্ধ্যায় জিইসি মোড় ইফকো জামান হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা জিয়াউল হক নয়নকে মুখে স্প্রে করে অজ্ঞান করে। পরে একটি সিএনজি অটোরিকশায় তুলে আকবরশাহ বিশ্বকলোনী এলাকার একটি বাসায় নিয়ে আটক রাখে। তাকে মারধর করে ৫ লাখ টাকা মুক্তপণ দাবি করে অপহরণকারীরা। পরে জিয়াউল হক নয়নকে ব্ল্যাকমেল করে তার বিভিন্ন বন্ধুর কাছ থেকে মোবাইল করে বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা আদায় করে। জিয়াউল হক নয়নের পরিবার থানায় যোগাযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি ও মো. নুর হোসেন প্রকাশ নুরুকে গ্রেফতার করা হয়। মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি ও মো. নুর হোসেন প্রকাশ নুরু অজ্ঞান পার্টির সদস্য। তাদের দলে আরও কয়েকজন সদস্য রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*