তাজা খবর
মুকুটনাইট একাদশ ক্লাবের জয়

মুকুটনাইট একাদশ ক্লাবের জয়

মুক্তিযোদ্ধা খায়ের আহম্মদ স্মৃতি প্রীতি ফুটবল ম্যাচে মুকুটনাইট একাদশ ক্লাব দুই এক গোলে তেকোটা একাদশকে হারিয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) পটিয়ার ঐতিহ্যবাহী  মুকুটনাইট স্কুল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

মুকুটনাইট একাদশের পক্ষে গোল দুটি করেন আকরাম আহমদ ও অমিত বড়ুয়া। তেকোটো একাদশের পক্ষে একমাত্র গোলটি করেন মোহাম্মদ ইমু। এছাড়া শ্রেষ্ঠ খেলোযার নির্বাচিত হয়েছেন মুকুটনাইট একাদশের খেলোয়াড় মোহাম্মদ তুহিন।

ওইদিন পবিত্র ঈদুল আজহার ছুটি থাকার কারণে উত্তেজনাপূর্ণ এই ম্যাচে পটিয়ার তেকোটা, মুকুটনাই ছাড়াও গৈরলা এবং এর আশেপাশের এলাকা থেকে অসংখ্য দর্শকের সমাগম ঘটে। খেলোয়াড়দের উৎসাহ দিতে ম্যাচ দর্শকদের আগ্রহের কোনো কমতি ছিলনা।

ম্যাচ শেষে উভয়দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি যুদ্ধকালীন কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান মহসিন খান। এর আগে ম্যাচ উদ্বোধন করেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক চৌধুরী মাহবুবুর রহমান।

স্থানীয় তরুন সংগঠক অনুজ বড়য়ার সঞ্চালনায় ও সাবেক চেয়ারম্যান তাজুর মুল্লুকের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা রফিক আহম্মদ, মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইসহাক, মুক্তিযোদ্ধা জ্যোতিপ্রকাশ বলরাম চৌধুরী এবং ম্যাচ পরিচালনা কমটিরি সদস্য সচিব ঝুলন বড়ুয়া। এছাড়া বক্তব্য দেন ম্যাচ পরিচালনা কমিটির যুগ্ম সদস্য সচিব সরিৎ চৌধুরী সাজু, স্থানীয় তরুন ক্রিড়া সংগঠক জুয়েল বড়ুয়া ও মাখনলাল বড়ুয়া, কমল বড়ুয়া। অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধাদেরও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*