তাজা খবর
মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় বুধবার একটি মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তার দুজন হলেন আরিফুল ইসলাম (১৯) ও পারভেজ আলম (১৯)। তাঁরা মিরসরাই উপজেলার বাসিন্দা।

মিরসরাই থানা-পুলিশ সূত্রে জানা যায়, ২৯ আগস্ট দুপুর ১২টায় মিরসরাইয়ের একটি ডায়াগনস্টিক সেন্টারের ছাদে বন্ধুর সঙ্গে কথা বলছিল ছাত্রীটি। তখন ওই ডায়াগনস্টিক সেন্টারের কর্মী পারভেজ ও তাঁর বন্ধু আরিফুল সেখানে গিয়ে বন্ধুটিকে আটকে রেখে মেয়েটিকে ধর্ষণ করেন। এরপর মেয়েটি এই ঘটনা তার মাকে জানায়। তবে সে সময় তারা কী করবেন, তা বুঝে উঠতে পারছিলেন না। তবে আজ মেয়েটির মাদ্রাসায় উপজেলা তথ্যসেবা কর্মকর্তা নাজনীন তন্বী একটি কর্মশালায় যোগ দিতে আসেন। তখন মা-মেয়ে গিয়ে তাঁকে ধর্ষণের ঘটনাটি জানান। তথ্যসেবা কর্মকর্তা মেয়েটিকে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিনের কার্যালয়ে যান। ইউএনও বিষয়টি মিরসরাই থানাকে জানান। এরপর মা-মেয়ে থানায় যান।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, ধর্ষণের অভিযোগে মাদ্রাসাছাত্রীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। মেয়েটির দেওয়া বর্ণনা অনুযায়ী ওই ডায়াগনস্টিক সেন্টার থেকে প্রথমে পারভেজকে ও কিছুক্ষণ পর আরিফুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুজন ধর্ষণের কথা স্বীকার করেছেন। মেয়েটি এখন থানা হেফাজতে আছে। বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*