তাজা খবর
পূজা উদযাপনে সহযোগিতা করতে নেতাকর্মীদের নির্দেশ ফজলে করিমের

পূজা উদযাপনে সহযোগিতা করতে নেতাকর্মীদের নির্দেশ ফজলে করিমের

রাউজান উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

এ সময় তিনি বিভিন্ন পূজা মণ্ডপ কমিটির নেতা, পূজার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে কুশল বিনিময় করেন। নির্বিঘ্নে পূজা উদযাপনে প্রশাসনের পাশাপাশি সর্বাত্মক সহযোগিতা দিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নির্দেশ দেন।

তিনি বলেন, দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, জুয়া বন্ধে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। দেশবাসী এ নীতিকে সাধুবাদ জানিয়েছে। প্রধানমন্ত্রী একটি মেধাবী জাতি চান। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে চান। এ দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে চান। এ লক্ষ্য অর্জনে নাগরিক হিসেবে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করতে হবে।

এদিকে রাউজান উপজেলার উদয়াচল সংসদের পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি শ্যামল কুমার পালিত ও রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুমন দে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক অনুপ চক্রবতী।

শ্যামল কুমার পালিত বলেন, এ বছর চট্টগ্রাম জেলার ১৫টি উপজেলায় সর্বজনীন ১ হাজার ৫১৬টি ও পারিবারিক ৩৫৯টিসহ মোট ১ হাজার ৮৭৫টি পূজামণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*