তাজা খবর
জুয়ার আখড়া বন্ধে হুঁশিয়ারি মেয়র নাছিরের

জুয়ার আখড়া বন্ধে হুঁশিয়ারি মেয়র নাছিরের

ক্যাসিনো ও জুয়ার আখড়া বসিয়ে এখনো যারা অবৈধ উপায়ে অর্থ উপার্জন করার স্বপ্ন দেখছেন তাদের সাবধান হয়ে যেতে হুঁশিয়ারি দিয়েছেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চট্টগ্রাম নাগরিক উদ্যোগ এর ব্যানারে আয়োজিত মানববন্ধনে তিনি এই হুঁশিয়ারি দেন।

আবরার হত্যা, দুর্নীতি ক্যাসিনো জুয়া, কালো টাকা সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স ও শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে উক্ত মানববন্ধনের আয়োজন করা হয়।

মেয়র আ জ ম নাছির বলেন, জুয়া, ক্যাসিনো ব্যবসা করে সমাজকে কলুষিত করার দিন শেষ। যারা এখনো এসব অবৈধ উপায়ে অর্থ উপার্জন করার স্বপ্ন দেখছেন তারা সাবধান হয়ে যান।

মেয়র আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তার ফল ইতোমধ্যে দেশবাসীর কাছে দৃশ্যমান। তিনি নিজের দলকেও ছাড় দিচ্ছেন না। কারণ তিনি যা বলেন তা বাস্তবায়ন করে ছাড়েন। দেশে যেভাবে জঙ্গি দমন করা হয়েছে সেভাবে দুর্নীতিবাজ, মাদকব্যবসায়ী ও জুয়াড়িদেরও দমন করা হবে।

নাগরিক উদ্যোগের আহ্বায়ক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তার বাস্তবায়ন ইতোমধ্যে প্রতিফলিত হয়েছে। শুদ্ধি অভিযানের মাধ্যমে একে একে যেভাবে দুর্নীতিবাজ মাফিয়াদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে তা নিঃসন্দেহে একটি মাইলফলক। নিজের দলের নেতাকর্মীদেরও তিনি ছাড় দিচ্ছেন না। এটা অনুকরণীয় দৃষ্টান্ত।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিদারুল আলম চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও গিয়াস উদ্দিন, চট্টগ্রাম নাগরিক উদ্যোগের প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*