তাজা খবর
সাকিবের শাস্তিটা বেশি হয়ে গেছে: তথ্যমন্ত্রী

সাকিবের শাস্তিটা বেশি হয়ে গেছে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ওপর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের শাস্তি ক্রীড়াঙ্গনের বিষয়। তবে ব্যক্তিগতভাবে তিনি মনে করেন, সাকিবের শাস্তিটা একটু বেশি হয়ে গেছে।

বুধবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের জাতীয় কাউন্সিল উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠকের আগে সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতির নামে অপরাজনীতিতে নেমেছে।তাদের কাছে খালেদা জিয়ার স্বাস্থ্য ছাড়া আর কোনো রাজনৈতিক ইস্যু নেই। মানুষ রাজনীতি করে জনগণের জন্য। বিএনপি এখন রাজনীতি করছে খালেদা জিয়ার আর্থাইটিসের ব্যথা বাড়লো না কমলো, এসব বিষয় নিয়ে।

খালেদা জিয়ার দুর্নীতির বিষয়টি গোপন করে ও তাকে অসুস্থ দেখিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে বিএনপি। এ সময় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম বলেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে দলের প্রচার ও প্রকাশনা কমিটির দায়িত্ব সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই কাউন্সিল সফল করতে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করছেন তারা। সেই সঙ্গে মিডিয়ার সহযোগিতা ও পরামর্শ কামনা করছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন তথ্য ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার এবং আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ উপ-কমিটির সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*