তাজা খবর
প্রকল্প বাস্তবায়নে সময়ক্ষেপণ কাম্য নয়: মেয়র নাছির

প্রকল্প বাস্তবায়নে সময়ক্ষেপণ কাম্য নয়: মেয়র নাছির

নগরের সব খোলা নালায় স্ল্যাব এবং ফুটপাতে একই রকমের টাইলস বসানোর নির্দেশ দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে চসিক প্রকৌশল বিভাগের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ নির্দেশ দেন।

মেয়র বলেন, নগরে চলমান সড়ক উন্নয়ন কাজ ও অন্যান্য প্রকল্প বাস্তবায়নে সময়ক্ষেপণ কোনোভাবে কাম্য নয়। কোনো অজুহাত না দেখিয়ে কাজের গুণগতমান অক্ষুণ্ন রেখে আন্তরিকতার সঙ্গে কাজ সম্পাদন করতে হবে। এ কাজে কোনো ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি হলে সঙ্গে সঙ্গে অবহিত করবেন। প্রয়োজনে একটি কাজকে একাধিক ভাগ করে কাজ সম্পন্ন করতে হবে। যে সব প্রকল্প একনেক সভায় অনুমোদিত হয়েছে অথচ টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়নি, সেগুলোর টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদের সভাপতিত্বে সভায় মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, আনোয়ার হোছাইন, কামরুল ইসলাম, মনিরুল হুদা, ঝুলন কুমার দাশ, সুদীপ বসাক, নির্বাহী প্রকৌশলী আবু ছিদ্দিক, আবু সাদাত মো. তৈয়ব, অসীম বড়ুয়া, বিপ্লব দাশ, মোহাম্মদ জসীম উদ্দিন, ফরহাদুল আলম, শাহীনুল ইসলাম, জয়সেন বড়ুয়া, ফজলুল কাদের প্রমুখ।

মেয়র চসিকের প্রকৌশলীদের অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে একে অপরের কাজে সমন্বয় করে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*