তাজা খবর
শাকিব খানের সঙ্গে প্রেম নেই: বুবলি

শাকিব খানের সঙ্গে প্রেম নেই: বুবলি

বর্তমানের ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলি অনেকদিন ধরে কোথাও নেই। ঈদুল আজহার আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিংয়ের পর কোনো খবরে ছিলেন না এই নায়িকা। এছাড়াও, সহশিল্পী শাকিব খানের সঙ্গে প্রেমের কথা শোনা যায় বুবলির। এসব নিয়ে কথা বলেছেন বুবলি।

নতুন ছবির শুটিং করবেন কবে থেকে?

কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির শুটিং শুরু হবে চলতি মাসের মাঝামাঝি সময়ে। নতুন কয়েকটা ছবিতে অভিনয়ের বিষয়ে কথা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে আবার পুরোদমে ব্যস্ত হয়ে যাবো।

এখন কি কোনো ব্যস্ততা নেই?

নতুন ছবির জন্য নিজেকে তৈরি করছি। সবসময় বলে আসছি সিনেমার সংখ্যার চেয়ে সিনেমার মান আমার কাছে গুরুত্বপূর্ণ। ভালো গল্প, ভালো নির্মাতা হলে অন্য যেকারো সঙ্গে ছবি করবো।

‘বীর’ ছবিতেও আপনার বিপরীতে কি শাকিব খান?

শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে আমার যাত্রা শুরু হয় সিনেমায়। এরপর ‘শুটার’, ‘সুপারহিরো’, ‘ক্যাপ্টেন খান,’ ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’-সহ অনেক ছবিতে অভিনয় করেছি। মাত্র তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতেই কাজ করেছি শুধু।

শুধু শাকিব খানের বিপরীতে কেনো, অন্য নায়কের সঙ্গে কেনো দেখা যায় না আপনাকে?

ভালো পরিচালক হলে অন্য যেকারো সঙ্গে ছবি করবো এটা আগেও বলেছি। আমার দর্শকরা অবশ্যই আগামীতে তার প্রমাণ পাবেন।

শাকিব খানের সঙ্গে আপনার সম্পর্ক নিয়ে যা শোনা যায়, তা কি শুধুই গুঞ্জন?

শাকিব খান আমার সহশিল্পী মাত্র। তার সঙ্গে কোনো প্রেমের সম্পর্ক নেই। পর্দার প্রেমের বিষয়টা কল্পনায় এনে অনেকেই হয়তো বিষয়টা নিয়ে এমনভাবে বলেন। একটা জুটি যখন টানা একসঙ্গে কাজ করে, তখন এমন কথা শোনা যায়। তবে আমাদের বোঝাপড়া অনেক চমৎকার। এখানেই জুটি হিসেবে আমরা সার্থক।

উত্তম কুমার-সুচিত্রা সেন, রাজ্জাক আঙ্কেল সেসময় যাদের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন এমন কথা তখনো শোনা গেছে। অন্যদের নায়িকা হয়ে যখন কাজ করবো, তখন তাদের সঙ্গে আমার নাম জড়াবে এটাই স্বাভাবিক।

শাকিব খানের মুখে আপনার প্রশংসা শোনা যায়…

আমার অভিনীত প্রথম ছবি ‘বসগিরি’তে নাচের স্টেপ দেখে তিনি খুব অবাক হয়েছিলেন। কারণ, তার আগে কোনোদিন আমি নাচ করিনি। আমার নাচের অনেক প্রশংসা করেছিলেন তিনি। বলেছিলেন, ‘এতোটা ভালো নাচ করবে ভাবতেই পারিনি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*