তাজা খবর

Daily Archives: নভেম্বর ২০, ২০১৯

পূবালী ব্যাংকের এটিএমে চুরির ঘটনায় ২ মামলা

নগরের ডবলমুরিং থানার চৌমুহনী মোড়ে ফারুক চেম্বারের নিচে থাকা পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা চুরির ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি ... Read More »

লবণ কিনে ক্রেতা পেলেন জরিমানার ভাগ

লবণের মোড়কে মুদ্রিত ছিল সর্বোচ্চ খুচরা মূল্য ৩৫ টাকা। কিন্তু গুজবকে পুঁজি করে সেই লবণ এক দোকানি বিক্রি করে ৫০ ... Read More »

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী বৃহস্পতিবার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী উৎসব বৃহস্পতিবার (২১ নভেম্বর) অনুষ্ঠিত হবে। বুধবার (২০ নভেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে ... Read More »

প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করে ধরা ভুয়া আইনজীবী

প্রতিবেশীর সঙ্গে বিরোধকে কেন্দ্র করে নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে আদালতে মামলা করে ফেঁসে গেলেন মো. সালাউদ্দিন চৌধুরী (৩৫) নামে এক ... Read More »

চট্টগ্রামে সরকারি চাকরিজীবিদের জন্য আড়াই হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার 

চট্টগ্রামে পরিত্যক্ত বাড়ি ভেঙে বহুতল ভবন করে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য দুই হাজার ৪৯৬টি ফ্ল্যাট নির্মাণ করবে সরকার। বুধবার সচিবালয়ে কৃষিমন্ত্রী ... Read More »

চট্টগ্রাম আবাহনীর দায়িত্ব নিলেন মারুফুল

আভাস পাওয়া গিয়েছিল আগেই। বুধবার সম্পূর্ণ হলো আনুষ্ঠানিকতা। চট্টগ্রাম আবাহনীর প্রধান কোচের দায়িত্ব নিলেন মারুফুল হক। গত মৌসুমের মতো এ ... Read More »

ভেলুয়ার দীঘির সৌন্দর্য ফিরিয়ে আনছে রেলওয়ে

নগরের পাহাড়তলীর ভেলুয়ার দীঘি দখলমুক্ত করতে রেলওয়ের অভিযান জোরদার করা হয়েছে। দীঘির প্রায় ১৪ একর জায়গা স্থানীয় প্রভাবশালী রাজনীতিক ও ... Read More »

সন্দ্বীপে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার

সন্দ্বীপের উত্তর মগধরা এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় মো. সৌরভ (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ নভেম্বর) ... Read More »

অর্ণবের নতুন গান ‘তবে থাক’

‘এই আকাশের রং, বাতাসে ছড়ায়/ এই বাতাসের ঝরাপাতা, অলেখা অবেলায়/ আজ প্রণয়ের ফাঁদে গড়া, নীল কৃষ্ণচূড়া/ ভেজা প্রণয়ের নিচে, অভিমান ... Read More »

জানুয়ারিতে চালু হচ্ছে চসিকের ১০০ এসি বাস

গণপরিবহন সংকট দূর করতে আউটসোর্সিং বিনিয়োগের মাধ্যমে জানুয়ারিতে নগরে চালু হচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১০০ এসি বাস। কালুরঘাট থেকে ... Read More »