তাজা খবর
‘খেলাধুলা কমাতে পারে কিশোর অপরাধ’

‘খেলাধুলা কমাতে পারে কিশোর অপরাধ’

বর্তমানে শিশু-কিশোরদের জন্য খেলাধুলার পরিবেশ তৈরি করা সময়ের দাবি। তাদের যদি খেলাধুলার প্রতি অনুপ্রাণিত করা হয় তবে কিশোর অপরাধের সংখ্যা অনেকাংশেই কমে যাবে। শিশু-কিশোরদের জন্য যদি ক্রীড়াচর্চার পরিবেশ তৈরি করা না যায় তবে মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়বে তারা।

ঢাকায় অবস্থানরত রাউজানের শিক্ষার্থীদের নিয়ে গঠিত রাউজান ছাত্র ঐক্য পরিষদের মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। রোববার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার বনানীর ১৭ নম্বর রোডের নর্ডিক হোটেলে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

সভাপতিত্ব করেন রাউজান ছাত্র ঐক্য পরিষদ ঢাকার আহবায়ক প্রসেঞ্জিত বিশ্বাস মুন্না।

বক্তব্য দেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী

মইনুদ্দিন জামাল চিশতীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালক এইচএম হোসাইন, জেএসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম হাসান জাবেদ, বাংলাদেশ এমেচার বক্সিং ফেডারেশনের সদস্য সুমন দে, সহকারী এটর্নি জেনারেল সিদ্দিক সাইফ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ স্কুল বিষয়ক সম্পাদক সৈয়্যদ আরাফাত।

বক্তব্য দেন রাউজান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন, রাউজান উপজেলা যুবলীগের সহ-সভাপতি সারজু মো. নাসের, রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি মো. সাইদুল ইসলাম, সাইদ আল নাহিয়ান, ইমতিয়াজ জামাল নকিব, আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শোয়েব, মোহাম্মদ সাজ্জাদ, সানজির মাহমুদ, অনিক ভট্টাচার্য, মোহাম্মদ হুমায়ুন, মোহাম্মদ মিরাজ, সৈয়্যদ মুহাম্মদ নুরাইন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*