তাজা খবর
বঙ্গবন্ধু বিপিএলে চ্যাম্পিয়ন রাজশাহী

বঙ্গবন্ধু বিপিএলে চ্যাম্পিয়ন রাজশাহী

এবারের বিশেষ বিপিএলে অর্থ পুরস্কার নেই। শিরোপা সাজিয়ে রাখার সুযোগ নেই চ্যাম্পিয়ন দলের শোকেসে। তাই বলে বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালের গুরুত্ব কমেনি। বরং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকির আয়োজন হওয়ায় এবারের আসরের গুরুত্ব আলাদা। এই শিরোপার সম্ভাব্য স্থান প্রধানমন্ত্রীর কার্যালয় নয়তো বিসিবি ভবন। টি-২০ লিগের অর্থের ঝনঝনানি ছাপিয়ে বিশেষ এই বিপিএলে খুলনা টাইগার্সকে ২১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে রাজশাহী রয়্যালস।

ফাইনালটা ফাইনালের মতোই হওয়ার আভাস পাওয়া গিয়েছিল। রাজশাহী রয়্যালস ১৭০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ তুলেছিল। রান তাড়ায় শুরুতেই হেরে বসেনি খুলনা টাইগার্স। শুরুতে দুই ওপেনার নাজমুল শান্ত ও মেহেদি মিরাজকে হারিয়ে বিপদে পড়লেও গুছিয়ে উঠেছিল দলটি। শামসুর রহমান (৫২) এবং রাইলি রুশো (৩৭) দলকে বেশ এগিয়েও নিয়েছিলেন। শেষ রাঙিয়ে ফেরার চ্যালেঞ্জ নিতে মুশফিকুর রহিম ব্যাটে নামেন পাঁচে।

বিপিএলের প্রথম শিরোপায় চোখ ছিল তার। কিন্তু ১৮তম ওভারে আশা ভঙ্গ হয় খুলনার। দেশ সেরা টি-২০ ব্যাটসম্যান মুশফিক ২১ রানে ফিরতেই সব স্বপ্ন ঝুরঝুর করে ভেঙে যায় তাদের। শেষ দিকে ব্যাট করতে নামা রবি ফ্রাইলিংক-শফিউল ইসলামরা চ্যালেঞ্জ নিতে পারেননি ইরফান-আন্দ্রে রাসেলদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*