তাজা খবর
শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে রেলে জবাবদিহিতা বেড়েছে: মহাপরিচালক

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে রেলে জবাবদিহিতা বেড়েছে: মহাপরিচালক

রেলওয়ের মহাপরিচালক (ডিজি) শামছুজ্জামান বলেছেন, বর্তমান সরকারের আন্তরিকতার অভাব নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে রেলে আগে থেকে অনেক জবাবদিহিতা বেড়েছে।

সোমবার (০৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নগরের পলোগ্রাউন্ড মাঠে রেলওয়ের ৪১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাপরিচালক শামছুজ্জামান বলেন, বর্তমানে রেলে অনেক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। সেই প্রকল্পগুলো আমাদের সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে নিয়ে যেতে হবে। এই জন্য রেলের একদম সর্বোচ্চ পর্যায় থেকে নিম্ন পর্যায় পর্যন্ত সকলকে সরকারকে সহযোগিতা করতে হবে। প্রত্যেকেই নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন।

খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি বলেন, আমি নিজেও স্পোর্টসে কন্ট্রোল বোর্ডের হকি লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। একসময় হকিতে ব্যাপক খেলোয়াড় ছিল। কিন্তু এখন হকিতে তেমন খেলোয়াড় নেই বললেই চলে। আমরা যদি স্বাভাবিক নিয়মের মধ্যে স্পোর্টসে কোনো পারফরমেন্স থাকে, তাহলে খেলোয়াড়দের যেন অগ্রাধিকার দেওয়া হয়। স্পোর্টসম্যানরা কখনো অন্যায় করতে পারে না। তারা নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করেন।

শামছুজ্জামান এসময় রেলওয়ের পূর্বাঞ্চলের এমন সুন্দর আয়োজনের জন্য কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উপস্থিত ছিলেন রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক মঞ্জুর-উর-আলম চৌধুরী, পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ, পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ, পূর্বাঞ্চলের নিরাপত্তাবাহিনীর (আরএনবি) প্রধান ইকবাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*