তাজা খবর
সমুদ্রসৈকতে সূর্যাস্ত উপভোগ করলেন রাষ্ট্রপতি

সমুদ্রসৈকতে সূর্যাস্ত উপভোগ করলেন রাষ্ট্রপতি

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকত ভ্রমণ ও সূর্যাস্ত উপভোগ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ মঙ্গলবার রাষ্ট্রপতি তাঁর পরিবারের সদস্যদের নিয়ে ওই দৃশ্য উপভোগ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা।

এর আগে রাষ্ট্রপতি, তাঁর স্ত্রী রাশিদা খানম ও অন্য সফরসঙ্গীদের বহনকারী একটি হেলিকপ্টার বিকেল সাড়ে চারটার দিকে কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইনের পার্শ্ববর্তী তুলাতলি অস্থায়ী হেলিপ্যাডে অবতরণ করে। এ সময় স্থানীয় সাংসদ, আওয়ামী লীগের নেতা-কর্মী ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান। কাল বুধবার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পিএসটিইউ) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে পটুয়াখালী আসেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বলেন, রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়টির চ্যান্সেলর কাল বেলা তিনটায় পিএসটিইউর দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

পিএসটিইউ সমাবর্তনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী দীপু মনি। অনুষ্ঠানে সাবেক ইউজিসি চেয়ারম্যান ও বাংলাদেশ একাডেমি অব সায়েন্স ইমেরিটাসের সভাপতি এ কে আজাদ চৌধুরী বক্তৃতা করবেন। বাসস, পটুয়াখালী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*