তাজা খবর
ফটিকছড়ির হোসেন হত্যায় ছয়জন গ্রেপ্তার

ফটিকছড়ির হোসেন হত্যায় ছয়জন গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়ির পাইন্দংয়ে হোসেন হত্যা মামলায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে হোসেনকে শ্বাসরোধে হত্যা করেছে বলে স্বীকার করে তারা।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা প্রতিবেশীদের সঙ্গে জমিজমা বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটায়।

গ্রেপ্তারকৃতরা হলো- উত্তর পাইন্দং আনকির বাড়ির মৃত মীর আহমদের ছেলে মো. ফারুক (৩৭), মো. ইউসুফ (৫৪), মালেক শাহ মসজিদ সংলগ্ন ইলিয়াছের স্ত্রী মিনু আকতার (২৮), মৃত মোফাজ্জল আহমদের ছেলে মোর্শেদ আলম (২৮), মৃত আব্দুস সালামের ছেলে মো. রাশেল (২৮) ও উত্তর হাইদছকিয়া গ্রামের মো. সেকান্দরের ছেলে এমরান হোসেন (২৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম জানান, সম্পত্তির বিরোধের জের ধরে ইউসুফ তার সহযোগীদের নিয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ২৭ জানুয়ারি রাত পৌনে ১০টায় মো. হোসেনকে শ্বাসরোধে হত্যা করে। এই হত্যাকাণ্ডের ঘটনায় তার বাবা ছালে আহমদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সঞ্জয় কুমার ঘোষ গত ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় বৃন্দাবন হাটে নিজ দোকান থেকে মো. ফারুক ও মো. ইউসুফকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

সংবাদ সম্মেলনে ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ বাবুল আকতারসহ হোসেনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*