তাজা খবর
রিহ্যাব ফেয়ার: ৪ দিনে ৩৪৫ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রি

রিহ্যাব ফেয়ার: ৪ দিনে ৩৪৫ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রি

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে প্রায় ৩৪৫ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বুকিং হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

রোববার (০৯ ফেব্রুয়ারি) রাত ৮টায় রেডিসন ব্লু’তে আয়োজিত সংবাদ সম্মেলনে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সহ-সভাপতি ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী এ তথ্য জানান।

তিনি বলেন, এবারের রিহ্যাব ফেয়ারের ৪ দিনব্যাপী আয়োজনে প্রায় ১৪ হাজার দর্শনার্থীর সমাগম ঘটেছে। এতে ৪৯৮টি ফ্ল্যাট ও ১০৯টি প্লট বুকিং দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, সবার জন্য আবাসন সুবিধা নিশ্চিত করার জন্য সরকারকে আমরা পরিকল্পনা দিয়েছি। নিম্ন মধ্যবিত্তদের যদি আমরা আবাসন সুবিধা দিতে চাই সেক্ষেত্রে সরকারকে জায়গা দিতে হবে। সরকার যদি জায়গা দেয় তা পিপিপি’র মাধ্যমে বাস্তবায়ন করলে সাধারণ গ্রাহকরা উপকৃত হবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভির, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান, রেজাউল করিম, মো. মোরশেদুল হাসান প্রমুখ।

এবারের চার দিনব্যাপী ফেয়ারে ৭৩টি স্টল স্থান পায়। আর্থিক প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালসসহ কয়েকটি লিংকেজ প্রতিষ্ঠানকে ফেয়ারে অংশগ্রহণ করার সুযোগ করে দেওয়া হয়। এ ফেয়ারে প্রথমবারের মতো গোল্ড স্পন্সর হিসেবে ২টি প্রতিষ্ঠান, কো স্পন্সর হিসেবে ১৮টি, ৬টি আর্থিক প্রতিষ্ঠান এবং ১৪টি বিল্ডিং ম্যাটেরিয়ালস প্রতিষ্ঠানসহ মোট ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*