তাজা খবর
উপজেলা পরিষদ থেকে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দেয়া হবে: আল মামুন

উপজেলা পরিষদ থেকে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দেয়া হবে: আল মামুন

উপজেলা পরিষদের রাজস্ব আয় থেকে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দেয়া হবে মন্তব্য করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা আ.লীগের সাধারণ সম্পাদক এসএম আল মামুন।

তিনি বলেন, শিক্ষাই হলো একটি জাতির মূল চালিকা শক্তি। কোন দেশকে এগিয়ে নিতে হলে সুশিক্ষিত জাতি গড়তে হবে। এ কারণে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে ব্যাপক কাজ করছে। আমিও এবার উপজেলা পরিষদের রাজস্ব আয় থেকে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিতে চাই।

সীতাকুণ্ড ইকোপার্ক ও বোটানিক্যাল গার্ডেনে আয়োজিত প্রাথমিক শিক্ষক মিলন মেলা-২০ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া।

প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুরাইয়া বাকেরের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকাদের বিভিন্ন দাবির কথা তুলে ধরেন সীতাকুণ্ড প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দীপক কান্তি ভট্টাচার্য।

স্কাউট কমিশনার জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, উপজেলা শিক্ষা অফিসার নুরুচ্ছোফা, সহকারী শিক্ষা অফিসার মো. আলাউদ্দিন সোহেল, লিটন সুত্রধর, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহাবউদ্দিন ও শিক্ষক ইকবাল হোসাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*