তাজা খবর
ফতেয়াবাদ পূজা পরিষদের বিজয়া সম্মেলন অনুষ্ঠিত

ফতেয়াবাদ পূজা পরিষদের বিজয়া সম্মেলন অনুষ্ঠিত

চট্টগ্রাম হাটহাজারীর ফতেয়াবাদ পূজা উদযাপন পরিষদের বিজয়া সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

সম্প্রতি সুকুমারি সংগীত গোষ্ঠী আর উদীয়মান শিশু শিল্পীদের নৃত্য ও সংগীত পরিবেশনার মাধ্যমে শুর হওয়া এ অনুষ্ঠান চলে মধ্যরাত পর্যন্ত। বেতার ও টেলিভিশনের শিল্পীদের একক পরিবেশনা, বৃন্দ-নৃত্য, এ্যাকোয়েস্টিক প্রোগ্রামের সঙ্গে আলোচনা সভা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সন্ধ্যায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র ও শ্রীশ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলাদেশের সাবেক সভাপতি দেবাশীষ পালিত।

ফতেয়াবাদ পূজা উদযাপন পরিষদের সভাপতি কল্যাণ পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চিকনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান জামান। সভায় আরও বক্তব্যে দেন স্বামী পূর্ণব্রতানন্দ মহারাজ, শ্রীমৎ স্বামী বীরেশ্বরানন্দ গিরি মহারাজ, শ্রীপাদ চিন্ময় কৃষ্ণ, শিক্ষাবি অমরনাথ চৌধুরী, সংরক্ষিত মেম্বার ইসরাত সাহারা, ড. নিকুঞ্জ বন্ধু ব্রহ্মচারী, ডা. অশোক কুমার বে, বিশ্বনাথ চৌধুরী, অধ্যাপক শ্রীমান কান্তি ঘোষ, মিলন চৌধুরী, মৃণাল কান্তি সূত্রধর, সৌমেন চৌধুরী, নাথুরাম ধর ও নটরাজ চৌধুরী।

সভায় বক্তারা এলাকার ঐক্য, সংহতি, সম্প্রীতি আর সৌহার্দ্য বজায় রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ করার এ প্রয়াসকে সাধুবাদ জানিয়ে ফতেয়াবাদ পূজা উদযাপন পরিষদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*