তাজা খবর
বাঁশখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের মাঝে চেক বিতরণ করলেন এমপি মোস্তাফিজুর রহমান

বাঁশখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের মাঝে চেক বিতরণ করলেন এমপি মোস্তাফিজুর রহমান

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া প্রার্থনা করেছেন চট্টগ্রাম-১৬ আসনের (বাঁশখালী) সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। তাছাড়া প্রধানমন্ত্রীর তহবিল হতে প্রাপ্ত বাঁশখালীর সরল ইউনিয়নের জালিয়াঘাটা গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের মাঝে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেছেন তিনি।

রোববার দুপুর ১২ টায় সাংসদের বাসভবনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে চেক বিতরণ করেন স্থানীয় সাংসদ। চেক বিতরণকালে উপস্থিত ছিলেন সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ও সাংসদের ব্যক্তিগত সহকারী অধ্যাপক তাজুল ইসলাম, উপজেলা ওলামালীগের সভাপতি মৌলভী আক্তার হোসেন ও পৌর মহিলা কাউন্সিলর রোজিয়া সুলতানা রুজি প্রমুখ।

সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ক্ষুধা দারিদ্রকে জয় করে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাছাড়া বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে আত্মমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিতে প্রধানমন্ত্রীর তহবিল হতে ধারাবাহিকভাবে অনুদান প্রদান করে আসছেন। তারই ধারাবাহিকতায় অগ্নিকান্ডে ১১ পরিবারের মাঝে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন।

চেক বিতরণী অনুষ্ঠান শেষে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিলে উপজেলার বিভিন্ন এলাকা হতে আলেম ওলামারা অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*