তাজা খবর
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

দীর্ঘ ২২ বছর পর সকল ষড়যন্ত্র নস্যাৎ করে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি উপহার দেওয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল করল।

সাতকানিয়ার কৃতি সন্তান আওয়ামী পরিবারের সন্তান কর্মীবান্ধব ছাত্রনেতা এম তৌহিদুল ইসলামকে উক্ত কমিটিতে শিক্ষা ও কৃষি বিষয়ক সম্পাদক ও রাশেদুল ইসলামকে অর্থ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত পথসভা করেন সাতকানিয়া উপজেলা ও কলেজ পৌরসভা ছাত্রলীগ।

আনন্দ মিছিলটি কেরানিহাট উলামিয়া মার্কেট থেকে শুরু করে সাতকানিয়া রাস্তার মাথা হতে হয়ে হক টাওয়ারের সামনে এসে সংক্ষিপ্ত পথ সভা করে। সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য ইমতিয়াজ হোসেন সভাপতিত্বে এবং সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা তৌহিদ ইসলাম, এনাম, হোসেন, আহমেদ মামুন, রিয়াদ, তৌহিদ, মুন্না, নুর হাসান,সাকিব, আরিফ, ফায়সাল, কায়ছার,মোকতার,রিদোয়ান, আজিজ, এহেসান,সুলতান,ওফি, বশির আহম্মেদ,জহিরসহ ও বিভিন্ন কলেজ ও পৌরসভা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*