তাজা খবর
করোনাভাইরাস: সেবা বন্ধ করলো ফ্লিপকার্ট

করোনাভাইরাস: সেবা বন্ধ করলো ফ্লিপকার্ট

করোনাভাইরাসের কারণে সাময়িক ভাবে সেবা বন্ধ করলো ই-কমার্স সাইট ফ্লিপকার্ট।

এক বার্তায় ফ্লিপকার্ট বলেছে, আমরা অস্থায়ীভাবে আমাদের সেবাগুলো বন্ধ করছি। যদিও আমরা শিগগিরই ফিরে আসার চেষ্টা করব। এটি একটি কঠিন সময়। এর আগে এমন হয়নি। আমরা অনুরোধ করছি আপনিও নিজের ঘরে থাকুন এবং নিরাপদে থাকুন।

এদিকে লকডাউনের কারণে ভারতে আজ রেডমি নোট ৯ প্রো ম্যাক্সের বিক্রি বন্ধ করা হয়েছে। রেডমির পক্ষ থেকে এই কঠিন সময়ে ঘরে নিরাপদে থাকার অনুরোধ জানানো হয়েছে। আজই এই ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। যদিও রেডমি নোট ৯ প্রো এর সেল চালু থাকবে বলে জানানো হয়েছে।

আরেক চীনা কোম্পানি ভিভো ও তাদের ভি১৯ ফোনের উন্মুক্ত করার তারিখ পিছিয়ে দিয়েছে। এমনকি রিয়েলমি নার্জো ফোনটিও এখন উন্মুক্ত হবে না বলে জানা গেছে।

বিশ্বজুড়ে ১৮ হাজার ৮৯১ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২২ হাজার ৬১৩। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।

এখন পর্যন্ত ১৯৭টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা চীনে। দেশটিতে নতুন করে আরও ৪৭ জন এই ভাইরাসে আক্রান্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ২১৮। অপরদিকে করোনায় আকান্ত হয়ে মারা গেছে ৩ হাজার ২৮১ জন।

বিশ্বে করোনায় সবচেয়ে বেশি প্রাণহানি ঘটেছে ইতালিতে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় ৭৪৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। ফলে এখন পর্যন্ত প্রাণ হারিয়েছে ৬ হাজার ৮২০ জন। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৫ হাজার ২৪৯ জন। ফলে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬৯ হাজার ১৭৬। ইউরোপের দেশটিতে এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৮ হাজার ৩২৬ জন।

অপরদিকে যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৫৪ হাজার ৮০৮ এবং মৃত্যু হয়েছে ৭৭৫ জনের। স্পেনে আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ৫৮ এবং মারা গেছে ২ হাজার ৯৯১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*