তাজা খবর
মিরসরাইয়ে জেলা পুলিশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সমগ্রি বিতরণ

মিরসরাইয়ে জেলা পুলিশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সমগ্রি বিতরণ

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় হতদরিদ্র মানুষের চাল-ডাল, আটা-লবনসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সমগ্রি বিতরণ করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মহিউদ্দিন সোহেল।

সোমবার (৩০ মার্চ) বেলা ১২ থেকে উপজেলার বিভিন্ন হাট-বাজার এলাকায় রিকশা চালক, দিনমজুর বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে এসব নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সমগ্রি বিতরণ করা হয়।

এসময় শুরুতেই মিরসরাই সদর এলাকায় বেশ কজন রিকশাচালক, দিনমজুর ও বিক্ষুকদের মাঝে জেলা পুলিশের তরফ থেকে দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। পরবর্তীতে উপজেলার মিঠাছরা বাজারসহ বেশকিছু হাট বাজার এলাকায় জেলা পুলিশের এ উর্ধ্বতন কর্মকর্তা মিরসরাই থানা পুলিশকে সঙ্গে নিয়ে এ কার্যক্রম চালিয়ে যান।

এসময় তাঁর সঙ্গে ছিলেন মিরসরাই থানার ওসি মজিবুর রহমান, ওসি (তদন্ত) বিপুল দেবনাথ, ওসি (অপারেশন) দীনেশ দাশ গুপ্ত, উপ-পরিদর্শক আমিরুল মুজাহিদ, ইমরান পাটোয়ারি প্রমুখ।

মিরসরাই থানার ওসি মজিবুর রহমান জানান, সোমবার অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় কোনরকম আনুষ্ঠানিকতা ছাড়াই মিরসরাই সদর থেকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন। জেলা পুলিশের এই কার্যক্রম চলমান থাকবে। করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সাধারণ খেটে খাওয়া মানুষদের জন্য আমাদের এই কার্যক্রম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*