তাজা খবর

Daily Archives: মে ১, ২০২০

মৌসুমের প্রথম চা নিলাম ১৩ মে, সামাজিক দূরত্ব বজায়ের নির্দেশ

আগামী ১৩ মে চট্টগ্রামের আগ্রাবাদে মৌসুমের প্রথম চা নিলাম হবে। করোনাভাইরাস প্রতিরোধে নিলাম কেন্দ্রে সামাজিক দূরত্ব বজায় রেখে কমপক্ষে ৭ ... Read More »

ঢাকা থেকে বোয়ালখালী এসে বিয়ে, নবদম্পতিকে পৃথক কোয়ারেন্টিনের নির্দেশ

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে চলা ‘লকডাউনের’ মধ্যে ঢাকা থেকে চট্টগ্রামে এসে বিয়ে করায় এক ব্যাংক কর্মকর্তাকে ১৫ হাজার টাকা ... Read More »

জামালখান চারতলার গ্রিল ফাঁক করে দুর্ধর্ষ চুরি

নগরের কোতোয়ালী থানায় চারতলার ব্যালকনির গ্রিল ৬-৭ ইঞ্চি ফাঁক করে ডিজিটাল ক্যামেরা, মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করেছে ... Read More »

কৃষিপণ্য ও কাঁচামাল নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে ১ম পার্সেল ট্রেন

চট্টগ্রাম থেকে কৃষিপণ্য ও কাঁচামাল নিয়ে প্রথম পার্সেল ট্রেন ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে। শুক্রবার (১ মে) সকাল ১০টায় চট্টগ্রাম রেলস্টেশন ... Read More »

১০০ থেকে উল্টো গুণলেই রাগ থাকবে বশে!

অতিরিক্ত রাগ জীবনে মারাত্মক বিপর্যয় ঢেকে আনতে পারে! কারণ রাগের বশে মানুষ যে কোনো ভুল পদক্ষেপ গ্রহণ করতে পারে! আর ... Read More »

ইয়াবাসহ গ্রেফতার হয়ে কারাবন্দি বিদেশি ফুটবলারের মৃত্যু

কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে নগরের বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে বন্দি থাকা এক বিদেশি ফটবলারের ... Read More »

আগামী সপ্তাহ ডিজিটাল মুদ্রা চালু করছে চীন

আগামী সপ্তাহ থেকে দেশের প্রধান শহরগুলোতে অর্থ প্রদানের ক্ষেত্রে ডিজিটাল মুদ্রার ব্যবহার পরীক্ষামূলকভাবে শুরু করতে চলেছে চীন। দেশটির কেন্দ্রীয় ব্যাংক ... Read More »

চট্টগ্রামে করোনা জয় করে বাড়ি ফিরলেন চিকিৎসক

করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে আবদুল বাসেত (২৯) নামে এক চিকিৎসক বাড়ি ফিরেছেন। তিনি ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত অবস্থায় ... Read More »

সংবাদপত্রে বিজ্ঞাপনের বিল পরিশোধে নির্দেশ

সরকারী ক্রোড়পত্রসহ বিভিন্ন বিজ্ঞাপনের বকেয়া বিল যাতে সংবাদপত্রগুলো দ্রুত পেতে পারে সেজন্য তথ্য মন্ত্রণালয়কে আরও জোরালো ভূমিকা নেয়ার অনুরোধ করেন ... Read More »

শনিবার থেকে শিক্ষক-কর্মচারীদের এমপিও আবেদন শুরু

২০১০ সালের পর দীর্ঘ ১০ বছর বন্ধ ছিল নতুন শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি। এই সময়ে একাধিকবার কঠোর আন্দোলনে রাজপথে নেমেছেন শিক্ষকরা। বেশির ... Read More »