তাজা খবর
হাটহাজারীতে আরো একজন করোনায় আক্রান্ত

হাটহাজারীতে আরো একজন করোনায় আক্রান্ত

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় ৬৫ বছর বয়সী একব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে হাটহাজারীতে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ জনে।

সোমবার (১১ মে) সকাল ১১ টায় বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন।

করোনা শনাক্ত হওয়া ওই ব্যক্তির বাড়ি উপজেলা গড়দুয়ারা ইউনিয়নে। তবে তিনি হাটহাজারী বাজার এলাকায় বসবাস করতেন। বর্তমানে তিনি চট্টগ্রামের বাসায় আছেন।

ওই ব্যক্তির হাটহাজারীর বাড়ি লকডাউন করা হবে বলে জানিয়েছেন হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদ আলম।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন বলেন, করোনা শনাক্ত ওই ব্যক্তি গত ৬ মে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফ্লু কর্নারে নমুনা দেন। পরে তার নমুনা চট্টগ্রামের ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে পাঠানো হয়। সেখানে পরীক্ষার পর রোবরার ওই ব্যক্তির করোনা পজিটিভ পাওয়া যায়।

তিনি আরও বলেন, করোনা পজিটিভ আসা ব্যক্তি আপাতত সুস্থ আছেন। যদিও তিনি ডায়াবেটিস রোগী। তবে তাঁ চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। যেহেতু তিনি তার চট্টগ্রামরে বাসায় আছেন। তাই এ বিষয়টি আমি চট্টগ্রাম জেলা সিভিল সার্জনকে অবহিত করেছি। হয়তো এ ব্যাপারে সিভিল সার্জন পদক্ষেপ গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*