তাজা খবর
বাঁশখালীতে বন্দুকযুদ্ধে জোড়া খুনের আসামি নিহত: পুলিশ

বাঁশখালীতে বন্দুকযুদ্ধে জোড়া খুনের আসামি নিহত: পুলিশ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বন্দুকযুদ্ধে জোড়া খুনের মামলার আসামি নুরুল আনছার (৪০) নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বাহারছড়া ইউনিয়নের ইলশা এলাকায় একটি ইটভাটায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। ইটভাটাটি আসামির বড় ভাইয়ের মালিকানাধীন।

পুলিশের ভাষ্য, পুলিশের কাছে খবর আসে অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী বাহারছড়ার একটি ইটভাটায় অবস্থান করছেন। পুলিশ অস্ত্র উদ্ধার করতে গেলে সন্ত্রাসীদের সঙ্গে গুলিবিনিময় হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যান। ঘটনাস্থলে একজনের লাশ পড়ে ছিল। তাঁর লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে লাশটি নুরুল আনছারের বলে শনাক্ত করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাহারছড়ায় দুটি পক্ষের মধ্যে প্রায়ই গোলাগুলির ঘটনা ঘটে। একটি পক্ষ নিহত নুরুল আনছারের বড় ভাই নুরুল আবছারের। অপরটি জয়নাল আবেদীনের। গত মঙ্গলবার এই দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মো. খালেদ (২৫) এবং পরের দিন চিকিৎসাধীন অবস্থায় মো. ইব্রাহিম (২১) মারা যান। দুজনই জয়নাল আবেদীনের পক্ষের লোক। এ ঘটনায় ২৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। বন্দুকযুদ্ধে নিহত নুরুল আনছার এই মামলার তিন নম্বর আসামি ছিলেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনি নিজেসহ আট পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান। ঘটনাস্থল থেকে একটি এলজি এবং বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্ত করা হবে। নিহত ব্যক্তির বিরুদ্ধে ১০টির বেশি মামলা আছে বলে ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*