তাজা খবর

Daily Archives: মে ২০, ২০২০

সীতাকুন্ডে আরও ৭ জনের করোনা শনাক্ত

সীতাকুন্ডে মঙ্গলবার নতুন করে ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে। ... Read More »

পবিত্র শবে কদর আজ

আজ ২০ মে বুধবার দিবাগত রাতে পবিত্র লাইলাতুল কদর বা শবে কদর। মুসলমানদের কাছে শবে কদর অত্যন্ত মহিমান্বিত একটি রাত। ... Read More »

মসজিদের জন্য ১২২ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দেশের সব মসজিদের জন্য ১২২ কোটি ২ লাখ ১৫ হাজার টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার ... Read More »

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আরও ২ করোনা রোগীর মৃত্যু

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে। বুধবার (২০ মে) ভোর চারটার দিকে একজন এবং মঙ্গলবার ... Read More »

ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে আনোয়ারায় বাঁধ ভেঙে গ্রাম প্লাবিত

ঘূর্ণিঝড় ‘আম্ফান’ এর প্রভাবে জোয়ারের পানি বৃদ্ধি পেয়ে চট্টগ্রামের আনোয়ারার উপকূল রায়পুর ইউনিয়নের বাঁধ ভেঙ্গে বার আউলিয়া গ্রাম প্লাবিত হয়েছে। ... Read More »

আম্ফান: সন্দ্বীপে জোয়ারের পানিতে ডুবে যুবকের মৃত্যু

সন্দ্বীপে জোয়ারের পানিতে ডুবে মো. সালাউদ্দিন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২০ মে) দুপুরের দিকে সন্দ্বীপ পৌরসভার ২ ... Read More »

বাংলাদেশ উপকূল অতিক্রম করছে আম্ফান

অতিপ্রবল ঘূর্ণিঝড় আম্ফান বাংলাদেশ উপকূল অতিক্রম শুরু করে দিয়েছে। বুধবার বিকেল ৪টা থেকে এটি সাগর উপকূলের পূর্ব দিকে সুন্দরবন ঘেঁষা ... Read More »

উপকূলীয় এলাকার জনগণকে আশ্রয়কেন্দ্রে আসার আহ্বান রেজাউল করিমের

ঘূর্ণিঝড় ‘আম্ফান’ আঘাত হানার পূর্বেই চট্টগ্রামের উপকূলীয় এলাকা এবং নগরীর বিভিন্ন পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাস করা জনসাধারণকে নিরাপদ আশ্রয়কেন্দ্রে চলে ... Read More »

করোনার উপসর্গ নিয়ে রাঙ্গুনিয়ায় নারীর মৃত্যু

রাঙ্গুনিয়ায় কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন ৮২ বছরের এক বৃদ্ধা। শারীরিক অবস্থা ভালো না হওয়ায় ওই নারীকে হাসপাতালে ভর্তি ... Read More »

বহদ্দারহাটে স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ সংগঠকদের উদ্যোগে নগরীর বহদ্দারহাট মোড়ে শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আয়োজনে প্রধান অতিথি ছিলেন মহানগর ... Read More »