তাজা খবর
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও দুই নার্সের করোনা শনাক্ত

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও দুই নার্সের করোনা শনাক্ত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরও এক চিকিৎসক ও দুই নার্সের শরীরে করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। সোমবার সকালে তাঁদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে।

এ নিয়ে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মোট চার চিকিৎসক করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হলেন। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন তিনজন। তবে হাসপাতালের কোনো নার্স এই প্রথম করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হলেন।

এদিকে শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার সাবেক ইউপি সদস্য এক পল্লিচিকিৎসক মারা গেছেন। ওই চিকিৎসকের নাম দুলাল কান্তি বিশ্বাস (৬০)। গতকাল রোববার রাত ১০টার দিকে শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে তিনি মারা যান। তাঁর বাড়ি বাঁশখালীর কালীপুর নাসেরা খাতুন উচ্চবিদ্যালয়ের পাশে।

শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া সাবেক ইউপি সদস্য ও পল্লিচিকিৎসকের বিষয়ে কালীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনম শাহাদাত আলম বলেন, তিন দিন আগে ওই পল্লিচিকিৎসকের শ্বাসকষ্ট দেখা দেয়। এরপর তিনি শহরের একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বাঁশখালী উপজেলায় এ পর্যন্ত মোট ৭৬১ জনের নমুনা নেওয়া হয়েছে। ফলাফল পাওয়া গেছে ৬০৩ জনের। তাঁদের মধ্যে করোনা পজিটিভ ১২৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*