তাজা খবর
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাকচাপায় ব্যবসায়ীর মৃত্যু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাকচাপায় ব্যবসায়ীর মৃত্যু

লোহাগাড়া উপজেলায় ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটার গোলাম নবী হাজীর বাড়ি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জয়দেব জলদাশ (৪০)। তিনি উপজেলার উত্তর আমিরাবাদের জলদাশপাড়ার স্বপন জলদাশের ছেলে। লোহাগাড়া উপজেলা সদরে স্টিলের আসবাবের ব্যবসা করতেন জয়দেব।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, গতকাল রাত আটটার দিকে জয়দেব বাড়ি থেকে মোটরসাইকেলে করে লোহাগাড়া শহরে নিজের দোকানে ফিরছিলেন। রাজঘাটার গোলাম নবী হাজীর বাড়ি এলাকায় পৌঁছালে দুর্ঘটনায় পড়েন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। তখন জয়দেব মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপর পড়ে যান। এ সময় পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিল। পথে তাঁর মৃত্যু হয়।

দোহাজারী হাইওয়ে থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসির আরাফাত বলেন, দুর্ঘটনার পরপর ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে ট্রাকটি উদ্ধার করে হাইওয়ে থানার হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*