তাজা খবর
শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে : নৌ প্রতিমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে : নৌ প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। যারা খারাপ কাজের সঙ্গে যুক্ত হচ্ছে, তাদের আইনের আওতায় আনা হচ্ছে। আমরা কাউকেই ছাড় দিচ্ছি না।
আজ বুধবার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিপত্র (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
স্বাস্থ্য মন্ত্রণালয়কে নিয়ে একটি নেতিবাচক দৃষ্টিভঙ্গি দাঁড় করানোর চেষ্টা চলছে মন্তব্য করে তিনি বলেন, আমাদের যেমন ভাল মানুষ আছে, খারাপ মানুষও আছে। বর্তমান সরকার কিন্তু খারাপ মানুষগুলোকে চিহ্নিত করে তাদের কিন্তু আইনের আওতায় আনছে। এটা হচ্ছে আমাদের সবচেয়ে পজিটিভ জিনিস।
প্রতিমন্ত্রী আরো বলেন, করোনার মধ্যেও নৌ মন্ত্রণালয়ের কার্যক্রম স্বাভাবিক ছিল। এজন্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাহস ও কর্মনিষ্ঠার জন্য তাদের ধন্যবাদ জানান প্রতিমন্ত্রী।
এদিন নৌপরিবহন মন্ত্রণালয়ের সাথে এর অধীনস্থ ১১টি দপ্তর/সংস্থাসমূহের ২০২০-২০২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিপত্র (এপিএ) স্বাক্ষরিত হয়। নৌপরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী এবং দপ্তর/সংস্থা প্রধানগণ এপিএ-তে স্বাক্ষর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*