দেশজুড়েরাজনীতি

গাজীপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, যুবক নিহত

গাজীপুরে পূর্বশত্রুতার জেরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪-৫ জন। উভয়পক্ষই স্থানীয় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত।

শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উত্তর ছায়াবীথি এলাকায় এ ঘটনা ঘটে। এতে ফাহিম নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানান, গাজীপুর মহানগরীর সদর থানার সাহাপাড়া এলাকার সৌরভ গ্রুপের সঙ্গে একই থানার বরুদা এলাকার হিমেল-সাগর গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হিমেল গ্রুপের ২-৩ জন দেশীয় অস্ত্র নিয়ে সৌরভ গ্রুপের ফাহিমকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা আহত ফাহিমকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর জোনের সহকারী কমিশনার মাকসুদুর রহমান জানান, এলাকার আধিপত্য নিয়ে দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের হামলা ও সংঘর্ষে একজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাক আহমেদ জানান, ফাহিমকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন এলাকাবাসী। সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *