বিনোদন

গ্লোবাল তালিকায় শীর্ষে শাকিব-মিমির ‘উরাধুরা’ গান

শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ সিনেমা মাত করছে সারা বিশ্ব। ইতিহাস তৈরি করেছে সিনেমার গানও। ঈদে মুক্তি পেয়েছিল ছবিটি। তবে ছবি মুক্তির আগেই প্রকাশ পেয়েছিল ‘লাগে উরাধুরা’ গানটি। গানটি দারুণভাবে পছন্দ করেছেন দর্শক। এখনতো সকলের মুখে মুখেই।

ইউটিউবে গানের গ্লোবাল তালিকায় উঠেছে ‘তুফান’ সিনেমার আলোচিত গান ‘লাগে উরাধুরা’। সাপ্তাহিক (২৮ জুন থেকে ৪ জুলাই) তালিকায় চতুর্থ অবস্থানে রয়েছে গানটি। মার্কিন গায়িকা সাবরিনা কার্পেন্টারের দুই আলোচিত গান ‘একপ্রেসো’, ও ‘প্লিজ প্লিজ প্লিজ’-কে ছাড়িয়ে গেছে ঢাকার গানটি।

এ দুই গান রয়েছে যথাক্রমে পঞ্চম ও সপ্তম অবস্থানে। তালিকার শীর্ষে রয়েছে ব্ল্যাকপিংক তারকা লিসার ‘রকস্টার’।

মাত্র দুই মাসে এমন সাফল্যে অভূতপূর্ব। তবে এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় ‘লাগে উরাধুরা’ গানে রিলস তৈরি হয়েছে প্রায় ছয় লাখ।

দুটি ইউটিউব মিলিয়ে গানটি ভিউ ছাড়িয়ে ১০০ মিলিয়ন। এই গানের সাফল্যের নেপথ্যে রয়েছেন প্রীতম হাসান ও অন্তরা রায় চৌধুরী। তারা কণ্ঠ দিয়েছেন গানটিতে।

গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ, শরিফ উদ্দিন, এবং মিউজিক করেন প্রীতম ও রাজ্জাক দেওয়ান। শাকিবের সঙ্গে গানটিতে পারফরম করেছেন মিমি চক্রবর্তী।

গত ঈদে মুক্তি পায় আলফা আই প্রযোজিত ‘তুফান’। শাকিব-মিমি ছাড়াও এতে অভিনয় করেন চঞ্চল চৌধুরী, নাবিলা, গাজী রাকায়েত প্রমুখ। মুক্তির পঞ্চম সপ্তাহেও ছবিটি দেশের ৭৯টি প্রেক্ষাগৃহের পাশাপাশি পৃথিবীর ১৭টি দেশে রমরমা চলছে। ইতিমধ্যে ‘তুফান’-কে অলটাইম ব্লকবাস্টার ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *