চট্টগ্রাম

চট্টগ্রামে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি, হাতেনাতে ধরা ১০

চট্টগ্রামে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় ১০ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ২৬ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- মো. সলেমান (৪৫), মো. আব্দুল্লাহ (২৭), মো. আবুল কালাম (৩০), মো. রুবেল (৩১), মো. মামুন (৩৪), বিমল বড়ুয়া, আব্দুল হালিম (৪০), মো. রাসেল (৩৮), আব্দুল গনি (৩৫) ও মো. শাহজাহান (৪৩)।

র‌্যাব জানায়- চট্টগ্রামের বিভিন্ন এলাকায় পরিবহন থেকে চাঁদা আদায় করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে ৫জন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদার ৮ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে, ফটিকছড়ির বিবিরহাট বাসস্ট্যান্ড এলাকায় কিছু চাঁদাবাজ সিএনজি চালকদের কাছ থেকে চাঁদা আদায় করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৭৬০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরে চান্দগাঁও ও ফটিকছড়ির বিভিন্ন এলাকায় বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছিল। আমরা অভিযান চালিয়ে ১০ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছি। তাদের কাছ থেকে চাঁদাবাজির ২৬ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *