চট্টগ্রাম

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প

নগরের আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনী এলাকায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা, ডায়বেটিস নির্ণয় ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ জুলাই|) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় দুই শতাধিক রোগীর মাঝে এই ক্যাম্প সম্পন্ন হয়।

শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্প কার্যক্রম সম্পর্কে ফাউন্ডেশনের সভাপতি ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, আমরা সবসময় চেষ্টা করি নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোকে সেবা প্রদান করার জন্য।

আমরা বিনামূল্যে ঔষধ বিতরণ সহ রোগ নির্ণয় করে তার যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্যও কাজ করে যাচ্ছি। আমাদের এই ক্যাম্প চলমান থাকবে, আরো বৃহৎ পরিসরে সেবা প্রদান করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল করিম, ডা. সৈকত বড়ুয়া মুন্না, ডা. মিথিলা, ফারুক চৌধুরী ফয়সাল, বাবলা সরকার সৈকত, প্রমিথ ধর, শহিদুল, দীপ্ত, সিফাত, দেবজিৎ, সাকি, হিমেল এ সময় সেবা প্রদান করেন।

এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠন ওব্যাট হেল্পার্স এর সহযোগিতায় এ সময় ওব্যাট হেল্পার্স’র কান্ট্রি ম্যানেজার সোহেল আক্তার খান, যুব উদ্যোক্তা মো. আলমগীর হোসেন (সৈকত), এসডিজি ইয়ুথ ফোরাম’র সভাপতি নোমান উল্লাহ বাহার, মনির আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা একিউএম মোসলেহ উদ্দিন, ওব্যাট হেল্পার্স’র এডুকেশন অফিসার মঞ্জুর আলী, ওব্যাট জুনিয়র হাই স্কুলের প্রধান শিক্ষক রোকেয়া সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *