বিনোদন

ছেলের ইচ্ছেতে প্রেমিককে বিয়ে করলেন মা

বিয়ে করলেন এমি জ্যাকসন। জন্মসূত্রে ব্রিটিশ হলেও বলিউড ও দক্ষিণি সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।

দীর্ঘদিনের প্রেমিক হলিউড অভিনেতা এড ওয়েস্টউইককে বিয়ে করেন এই অভিনেত্রী।

শুক্রবার (২৩ আগস্ট) ইতালিতে তাদের বিবাহ অনুষ্ঠিত হয়। ইনস্টাগ্রামে অনুষ্ঠানের ছবি পোস্ট করে খবরটি জানান অভিনেত্রী নিজেই। খবর হিন্দুস্তান টাইমসের।

‘এক দিওয়ানা থা’ সিনেমার সহ-অভিনেতা প্রতীক বাব্বরের সঙ্গে চুটিয়ে প্রেমও করেছিলেন এমি জ্যাকসন। তবে সম্পর্কে টেকেনি। বারবার প্রেম ভাঙলেও এড-এমির প্রেমের গল্প পূর্ণতা পেল।

গেল বৃহস্পতিবার প্রাইভেট জেটে এড, ছেলে ও পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে এমি লিখেছিলেন, চলো, ইতালিতে বিয়েটা সেরে ফেলি প্রিয়।

ইতালির আমালফি কোস্টে ক্যাথলিক রীতি মেনে বিয়ে হয়েছে এড-এমির। সেই বিয়ের ছবি ইতিমধ্যেই সামনে এসেছে। বিয়েতে সাদা গাউনে সাজলেন এমি। মাথায় ছিল সাদা রঙের ব্যান্ড। বিয়ের পর বরকে আগলে চুমু খেতে দেখা গেল ‘সিং ইজ ব্লিং’ অভিনেত্রীকে।

বিয়ের অংশ হয় তার পাঁচ বছরের ছেলে আন্দ্রেয়াসও। এমি ও তার সাবেক প্রেমিক জর্জ পানায়িওটোর ছেলে আন্দ্রেয়াস। ২০১৯ সালে মা হয়েছিলেন এমি, ২০২১ সালে সম্পর্কে ইতি টানেন দুজনে।

এর আগে ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ছেলের ইচ্ছাতেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। এমি জানিয়েছেন, ছেলে আন্দ্রেয়াস এডকে দুই বছর বয়স থেকে চেনে। সে চেয়েছিল মায়ের সঙ্গে এডের বিয়েটা হোক।

বাগদানের পর এই নায়িকা বলেন, সে (আন্দ্রেয়াস) খুব খুশি ছিল। খুব মজার ব্যাপার, কারণ কয়েক মাস আগে আমার আঙুলে একটা আংটি ছিল, সেটা দেখে ছেলে বলল, মা, তুমি বিয়ে করোনি?

২০২২ সাল থেকে এমির সঙ্গে সম্পর্কের শুরু ‘গসিপ গার্ল’ সিরিজের অভিনেতা এড ওয়েস্টউইকের। চলতি বছরের জানুয়ারি মাসে সুইজারল্যান্ডে বাগদান করেন তারা। এবার বিয়ে সারলেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *