বিনোদন

তৃপ্তি-ভিকির উষ্ণতা, ভারতে ফিরেই বিমানবন্দরে তড়িঘড়ি ক্যাটরিনার

‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে রাতারাতি ‘জাতীয় ক্রাশ’-এ পরিণত হন তৃপ্তি দিমরি। সেই ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। এবার তাকে দেখা গেল ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলের সঙ্গে।

ইতোমধ্যে ‘ব্যাড নিউজ’ ছবির ‘জানম’ গানে তৃপ্তি-ভিকির ঘনিষ্ঠতা নিয়ে চর্চা চলছে নেটপাড়ায়। এমন অন্তরঙ্গ দৃশ্যে এর আগে ভিকিকে দেখা যায়নি কখনও। এ ছাড়াও ‘ব্যাড নিউজ’ ছবির তওবা তওবা গানে ভিকির নাচের প্রশংসা এখন সর্বত্র।

এবার সবাই অপেক্ষা করছেন ক্যাটরিনার প্রতিক্রিয়ার জন্য। এর মাঝেই জার্মানি থেকে ভারতে ফিরেছেন ক্যাট। বিমানবন্দরে আলোকচিত্রীদের দেখা মাত্রই পাশ কাটালেন ক্যাটরিনা!

এদিকে বেশ কিছু দিন ধরে বলিপাড়ায় জল্পনা ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে। বিশেষত লন্ডনে দীর্ঘ দিন থাকায় এই জল্পনা ঘনীভূত হয়। লন্ডন থেকে মুম্বাই ফিরলেও আড়ালেই থাকছেন ক্যাটরিনা। এমনকি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতেও ভিকির পাশে দেখা যায়নি ক্যাটরিনাকে।

জানা গেছে, জার্মানিতে ছিলেন অভিনেত্রী। কিন্তু কী কারণে সেখানে ছিলেন, সেই কারণ অজানা। ভারতে ফিরেছেন বুধবার মধ্যরাতে। তাকে দেখা মাত্রই ছবি তোলার হুড়োহুড়ি শুরু হয়ে যায়। ক্যাটরিনার পরনে ঢিলেঢালা শার্ট। তার উপর কালো হুডি। জিন্‌স চোখে রোদচশমা। গত কয়েক মাসে যে কয়েকবার তাকে দেখা গেয়েছে সবসময় ঢিলেঢালা পোশাকেই দেখা গেছে। তাতেই যেন জোরলো হয়েছে জল্পনা। এ দিনেও প্রায় একই রকম সাজে দেখা গেল তাকে। কিন্তু ছবি তুলতে মোটেই আগ্রহী নন তিনি। তড়িঘড়ি করে গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। তবে কি সুখবর খুব দ্রুতই দেবেন অভিনেত্রী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *