বিনোদন

নিজের শেষ সিনেমার জন্য ২৭৫ কোটি পারিশ্রমিক নিচ্ছেন থালাপতি বিজয়

দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় ক্যারিয়ারের শেষ সিনেমা ‘থালাপতি ৬৯’ এর জন্য ২৭৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। যার ফলে শাহরুখ খান, সালমান খান, প্রভাস কিংবা রজনীকান্তকে পিছনে ফেলে এইমুহূর্তে ভারতীয় সিনেমার সবচেয়ে ‘দামি’ তারকা তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, চলতি বছর লোকসভা ভোটের শুরুর দিকে বিজয় ঘোষণা দিয়েছেন তার রাজনৈতিক দলের নাম। অভিনেতা দলের নাম রেখেছেন ‘তামিলাগা ভেটরি কাজাগম’। অভিনেতার লক্ষ্য ২০২৬-এর তামিলনাড়ুর বিধানসভা নির্বাচন। ফলে রাজনীতিতে ব্যস্ততা বাড়বে তার। আর রাজনীতিতে জড়িয়ে পড়ায় সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেবেন। সে কারণেই তার শেষ সিনেমা নিয়ে ভক্তদের উত্তেজনার পারদও তুঙ্গে। সবকিছু বিবেচনায় ক্যারিয়ারের শেষ সিনেমাতে বিশাল অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন এই তারকা।

‘মার্শাল’, ‘থুপাক্কি’, ‘মাস্টার’ এবং ‘লিও’র মতো সুপারহিট ছবিতে বিজয়কে দেখেছেন দর্শক। ৪৯ বছরের এই অভিনেতার নাচেও মাতোয়ারা অনুরাগীরা। এমন সাফল্যময় ক্যারিয়ার রেখেই রাজনীতির ময়দানে পা বাড়াচ্ছেন থালাপতি।

বহু বছর ধরেই দক্ষিণী তারকাদের মধ্যে রাজ করছেন বিজয়। ভারতজুড়েও তার ব্যাপক জনপ্রিয়তা। বিশেষ করে এই অভিনেতার সবশেষ ছবি ‘লিও’ ও ‘দ্য গোট-গ্রেটেস্ট অব অল টাইম’ চোখের পলকেই ১০০ কোটির বক্স কালেকশন পার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *