দেশজুড়ে

প্যাকেট হাতে ধরিয়ে নারীর স্বর্ণ-টাকা নিয়ে উধাও প্রতারক

মাদারীপুরের শিবচরে একটি প্যাকেট হাতে ধরিয়ে রোজিনা আক্তার (২৯) নামে এক নারীর কাছ থেকে কৌশলে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলফোন হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে শিবচর পৌর মার্কেটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, দুপুরের দিকে শিবচর সদর রাস্তা দিয়ে পৌর মার্কেটের দিকে যাচ্ছিলেন রোজিনা আক্তার। পথে পৌর মার্কেটের কাছাকাছি এলে দুজন লোক তার গতিরোধ করে নামপরিচয় জানতে চান। এবং তারা হাঁটতে হাঁটতে পৌর মার্কেটের নিচে আসেন। এ সময় ওই দুই ব্যক্তির হাতে থাকা একটি প্যাকেট ওই নারীর হাতে দিলে মুহূর্তেই অস্বাভাবিক আচরণ করতে থাকেন তিনি এবং সঙ্গে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইলফোন তুলে দেন প্রতারকদের হাতে। প্রতারকচক্র পালিয়ে যাওয়ার কিছুক্ষণ পর জ্ঞান ফিরে আসে তার।

ভুক্তভোগী রোজিনা বলেন, সুজির প্যাকেটের মতো একটি প্যাকেট অনেকটা জোর করে আমার হাতে ধরিয়ে দেন দুজন ব্যক্তি। তখন আমার স্বাভাবিক জ্ঞান হারিয়ে যায়। কিছু সময় পর যখন আমি স্বাভাবিক হই, তখন দেখি আমার একজোড়া কানের দুল, স্বর্ণের চেইন, নগদ ১১ হাজার টাকা ও মোবাইলফোন নিয়ে গেছে।

এ ব্যাপারে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। একটি প্যাকেট দেখিয়ে ওই নারীকে কোনো কিছুর লোভে ফেলে প্রতারকচক্র ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *