দেশজুড়ে

ভাংচুর-চুরির কারণে উল্লেখযোগ্য ক্ষতির মুখে ফুটস্টেপস বাংলাদেশ

রাজধানীর আশুলিয়ায় জিরাবোতে ফুটওয়্যার প্রস্তুতকারক কোম্পানি ফুটস্টেপস বাংলাদেশ লিমিটেডের কারখানায় দাঙ্গা ও চুরির ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, অজ্ঞাতনামা ব্যক্তিদের একটি দল জোরপূর্বক প্রাঙ্গণে প্রবেশ করে সম্পত্তির উল্লেখযোগ্য ক্ষতি করে এবং মূল্যবান সম্পদ চুরি করে। এছাড়া তারা নিরাপত্তাকর্মী এবং অফিসের কর্মীদের মারধর করে। একজন কর্মচারী রাফসান জনী পায়ে ফ্র্যাকচার জনিত ইনজুরির কারণে এনাম মেডিকেল কলেজে ভর্তি আছেন। এই ঘটনার ফলে আনুমানিক ৫০ লাখ টাকার মালামাল চুরি এবং ক্ষয়ক্ষতি হয়েছে।

ফুটস্টেপস বাংলাদেশ লিমিটেডের পরিচালক সাইফ শাহরিয়ার ইসলাম বলেন, ‘ঘটনাটি আমাদের কার্যক্রমে ব্যাপক ব্যাঘাত সৃষ্টি করেছে এবং আমরা অপরাধীদের চিহ্নিত করতে এবং তাদের বিচারের আওতায় আনার জন্য কর্তৃপক্ষের সাথে কাজ করছি।’

সংস্থাটি স্থানীয় পুলিশের কাছে একটি প্রাথমিক তথ্য রিপোর্ট (এফআইআর) দায়ের করেছে এবং তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করছে। সেনাবাহিনী ইতিমধ্যেই প্রাঙ্গণ থেকে ৩ জনকে গ্রেপ্তার করেছে।

সাইফ শাহরিয়ার ইসলাম এছাড়াও বলেছেন, ‘আমরা আমাদের কর্মচারী এবং সম্পদের নিরাপত্তা নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন। আমরা সকলকে অনুরোধ করছি এ ঘটনার বিষয়ে যদি কারো কাছে কোনো গুরুত্বপূর্ণ তথ্য থাকে তা আমাদেরকে দিয়ে তদন্তে সহযোগিতা করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *