বিনোদন

লিপস্টিক দিবসে নানা রঙে ঠোঁট রাঙালেন বলিউড তারকারা

বিভিন্ন দিবসে অন্যদের সঙ্গে সরব থাকেন বলিউড ভুবনের তারকারাও। আর সে দিবসটি যদি হয় বলিউড নায়িকাদের সংশ্লিষ্ট কোনো ব্যাপার, তাহলে তো কোনো কথা-ই নেই। তেমনই একটি দিন হচ্ছে ২৯ জুলাই ‘লিপস্টিক দিবস’।

তাই বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রায়, দীপিকা পাড়ুকোন ও সারা আলি খানসহ অনেকেই সাধারণ নারীদের পাশাপাশি এ দিবসে মেতেছেন।

বলিউডের নায়িকারা ভিন্ন ভিন্ন রঙের লিপস্টিকের সাজের ছবি পোস্ট করেন ভক্তদের জন্য। প্রিয়াঙ্কা চোপড়া সব সময় তার চেহারা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালান। লিপস্টিক ব্যবহারে তিনি পটু। তিনি লিপস্টিক দিবস উপলক্ষে ধূসর রঙের ছোঁয়ায় ঠোঁট রাঙানো ছবি তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

বলিউডের নতুন প্রজন্মের তারকাদের মধ্যে সারা আলি খান অন্যতম। আজকের লিপস্টিক দিবস উপলক্ষে নীল রঙের লিপস্টিকে সাজার ছবি তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। তার এ ছবি দেখে ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করছেন।

দীপিকা পাড়ুকোন মেরুন রঙের লিপস্টিক দেওয়া ছবি তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন। তার এ ছবি অনুরাগীরা বেশ পছন্দ করেছে-তা মন্তব্য দেখেই বোঝা যাচ্ছে।

লিপস্টিকে ঐশ্বরিয়া যেন তুলনাহীনা। লিপস্টিক দিবসে তিনি তো আর চুপ থাকার পাত্রী নন। তিনি প্রকাশ করেছেন বেগুনি রঙে ঠোঁট রাঙানো ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *