দেশজুড়ে

সাভারে তেলবাহী লরি উল্টে ৫ গাড়িতে আগুন, নিহত ২

ঢাকার সাভারের হেমায়েতপুরে মহাসড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে একটি তেলবাহী লরি উল্টে আগুন ধরে যায়। এ সময় আগুনে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে গেছে। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ সাতজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর ৫টা ৩৮ মিনিটে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থলে মৃত ব্যক্তির নাম ইকবাল। তার বাড়ি যশোরের চৌগাছায়। তিনি সিমেন্টের ট্রাকের লোড আনলোডের কাজ করতেন। হাসপাতালে নেওয়ার পর মৃত ব্যক্তির নাম নজরুল ইসলাম (৪৫)। তিনি একটি ট্রাকের চলক।

এ ঘটনায় দগ্ধরা হলেন মিলন মোল্লা (২২), শিশু মিম (১০), আল আমিন (৩৫), নীরাঞ্জন (৪৫), ট্রাকের হেলপার হেলাল (৩০), আব্দুস সালাম (৩৫) ও সাকিব (২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, আজ সকালের দিকে সাভারের হেমায়েতপুর থেকে আটজনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। বাকি সাতজনকে জরুরি বিভাগে অবজারভেশনে রাখা হয়েছে। তাঁদের ড্রেসিং সম্পূর্ণ না হলে দগ্ধের পরিমাণ জানা সম্ভব হচ্ছে না। দগ্ধদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সাভার ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আসাদ জানান, ঘটনার পর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *