দেশজুড়ে

অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে শ্বাসরোধ করে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী আরিফাকে (২০) হত্যার ঘটনায় ঘাতক স্বামী আবুল কালামকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী আবুল কালামকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার আরিফার নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার আবুল কালাম মাধবদীর উত্তর চরভাসানিয়া গ্রামের আবু সিদ্দিকের ছেলে। এ ঘটনায় নিহত আরিফার ভাই নুর মোহাম্মদ বাদী হয়ে আবুল কালামকে আসামি করে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই স্বামী আবুল কালামের সঙ্গে আরিফার পারিবারিক কলহ চলছিল। এর জেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী আবু কালাম। পরে এক পর্যায়ে সে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযানে চালিয়ে শুক্রবার রাতেই ওই এলাকা থেকে তাকে আটক করে। বিজ্ঞ আদালতে আবু কালাম হত্যার দায় স্বীকার করেন।

মাধবদী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে। অভিযানে চালিয়ে তাকে কালামকে আটক করা হয়। অন্তঃসত্ত্বার বিষয়টি ময়নাতদন্তের পর নিশ্চিত করা যাবে এবং আসামিকে হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *