চট্টগ্রামরাজনীতি

অবৈধ সুবিধা না পেয়ে প্রলাপ বকছে: এমএ লতিফ

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের এমপি এম এ লতিফ বলেছেন এলাকার দাগী কিছু লোক আমার কাছে অবৈধ সুবিধা না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে প্রলাপ বকছে।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ব্যবসায়ী এম আবদুল (এম এ) লতিফ। একই আসনে স্বতন্ত্র হিসেবে ২৭ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা জিয়াউল হক সুমন। এ আসন থেকে আব্দুল লতিফের ছেলে রিলায়েন্স ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী ওমর হাজ্জাজ স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২8 নভেম্বর মনোনয়ন সংগ্রহ করেছেন। তিনি চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি।

গত সোমবার রাতে স্থানীয় কমিউনিটি সেন্টারে জিয়াউল হক সুমন মতবিনিময় সভা করেন। ওই সভায় নগর আওয়ামী লীগ ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা লতিফের বিরুদ্ধে অনেক অভিযোগ আনেন।

এ প্রসঙ্গে এম এ লতিফ বলেন, এটি আওয়ামী লীগের মতবিনিময় সভা ছিল না। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সভায় উপস্থিত থাকলেও সভাপতি আসেননি। ভুল বোঝার সুযোগ নেই। এলাকার দাগী কিছু লোক আমার কাছে অবৈধ সুবিধা না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে তারা প্রলাপ বকছে। রাজনীতি করতে হয় মাঠে। আমি মাঠের কর্মীদের সুখ-দুঃখের সাথী। এসব সভা করে সুবিধাবাদীরা যতই ষড়যন্ত্র করুক সাধারণ জনগন আমার সঙ্গে আছেন।

এম এ লতিফ ২০০৮ সাল থেকে এই আসনের সংসদ সদস্য। ২০১৩ সালে তিনি নগর আওয়ামী লীগ কমিটির সদস্য পদ পেয়েছেন।

এদিকে জিয়াউল হক সুমন বলেন, দলের তৃণমূলের নেতা-কর্মীরা আমাকে চায়। তারা আমাকে সমর্থন দিয়েছেন এবং তাদের কারণেই আমার নির্বাচনে আসা। আমি তৃণমূল থেকে রাজনীতি করে এসেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *