বিনোদন

অভিষেকেই জয়ার বাজিমাত

বলিউডে অভিষেকেই বাজিমাত করলো জয়া আহসান। অভিনয় করেছেন ক্যারিয়ারের প্রথম হিন্দি সিনেমায়। অনিরুদ্ধ রায় পরিচালিত ‘কড়ক সিং’ নামের সিনেমাটি ৮ ডিসেম্বর মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।

শনিবার (২৩ ডিসেম্বর) হিন্দুস্তান টাইমসে প্রকাশিত হয় ‘আউটস্ট্যান্ডিং অন ওটিটি: ব্রেকআউট পারফর্মেন্স’ শিরোনামের একটি প্রতিবেদন। সেখানেই প্রথম এবং বড় ছবিটি রাখা হয়েছে জয়া আহসানের। সঙ্গে প্রকাশ করা হয়েছে তার প্রতিক্রিয়া।

ভারতের প্রভাবশালী গণমাধ্যম হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে বলেছে, ২০২৩ সালে মুক্তি পাওয়া ওয়েব কনটেন্টগুলো বিবেচনা করে সেরা পারফর্মেন্সের একটি তালিকা প্রস্তুত করেছে সেখানে জায়গা করে নিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান।

এই তালিকায় আরও জায়গা পেয়েছেন ‘আম্রুতা সুভাষ (লাস্ট স্টোরিজ ২), চিন্তন আর (রাচ ক্লাস), সুভিন্দর পাল (ভিকি কোহরা), রাজশ্রী দেশপাণ্ডে (ট্রায়াল বাই ফায়ার), সুকান্ত গোয়েল (কালা পানি), ভুবন আরোরা (ফারজি), সিদ্ধান্ত গুপ্তা (জুবিলি) ও গগব দেব রায়ার (স্ক্যাম ২০০৩)।

হিন্দুস্তান টাইমসে প্রকাশিত সাক্ষাতকারে জয়া বলেছেন, ‘এটা পরিচ্ছন্ন এবং বিভিন্ন ধাপের একটি চরিত্র, আমার স্বাচ্ছন্দ্যের বাইরের বলতে পারেন। যদি এটা দর্শকের ভালো লাগে, তাহলে আমার জন্য অবশ্যই অনেক বড় ব্যাপার। কেউ কেউ বলেছেন, আমার পর্দায় উপস্থিতি আরেকটু বেশি হতে পারতো; তবে আমার মনে হয় চরিত্রটা বেশ শক্তিশালী। আমি এখন এরকমই নতুন কিছুর খোঁজে আছি।’

ওয়ব সিনেমাটির গল্প অ্যামনেশিয়ায় আক্রান্ত অর্থনৈতিক দুর্নীতি বিভাগের এক কর্মকর্তাকে নিয়ে। এ কর্মকর্তা শ্রীবাস্তব ওরফে কড়ক সিং কেন, কীভাবে হাসপাতালে হাজির হলেন, তা নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। ‘কড়ক সিং’ একটি থ্রিলার ছবি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। আরও আছেন সানজানা সাঙ্ঘি, পার্বতী থিরুবতুর মতো তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *